ছেলেদের জন্য বেস্ট হেয়ার জেল এবং হেয়ার প্রোডাক্টস।

ছেলেদের চুলের জন্য জেল যেমন জরুরি তেমনি ক্ষতিকর। এর কারণ হচ্ছে বাজারে অনেক ধরনের হেয়ার জেল রয়েছে যেগুলো ব্যাবহারের ফলে চুলের অবস্থা একদম খারাপ হয়ে যায় । কয়েকদিন পর হয়তো দেখবেন আপনার মাথা ঠিকই আছে কিন্তু মাথার উপর ছাদ নেই,, মানে চুল নেই।

সেই সমস্যাটি সমাধানের জন্য আজকে কথা বলব ছেলেদের জন্য সেরা ৫ টি হেয়ার জেল নিয়ে । পুরো লেখাটি মনোযোগ দিয়ে পড়ুন। আমি সোহান আছি আপনাদের সাথে আর আপনারা আছেন সোহানোলজি ওয়েবসাইটে।

ছেলেদের জন্য সেরা ৫ টি হেয়ার প্রোডাক্ট / জেল ;

ছেলেদের জন্য সেরা ৫ টি হেয়ার প্রোডাক্ট

বাজারে অনেক ধরনের জেল পাওয়া যায়। যেগুলোর অনেক টা ব্যাবহার এর পর দেখা যায় চুল একদম পাথরের মতো শক্ত হয়ে যায়। স্কুল লাইফে অনেকেই এই ধরনের ক্ষতিকারক জেল ব্যাবহার করে থাকেন। এইগুলা চুলের জন্য অনেক বেশী ক্ষতিকর। আর আমি আজকে যে হেয়ার জেল গুলো নিয়ে কথা বলব সেগুলো অনেক বেশী কার্যকর হবে চুলের জন্য এবং এইগুলায় কোন ক্ষতিকর জিনিস নেই তাই নরমালি ব্যাবহার করতে পারেন কোন সমস্যা ছাড়াই।।

৫। Tresseme Climate Protection.

সারাদিন চুলকে এক জায়গায় ফিট রাখতে এই স্প্রের কেবল এক পাইল ই যতেষ্ট। এটি চুলে ব্যাবহার করার পর আপনি যেমন ভাবেই চুলকে সেট করবেন সারাদিন তেমন ভাবেই এটি ফিট হয়ে থাকবে।

আর এইটা হিউমিট ওয়েদার হওয়ার ফলে ঠান্ডা , গরম, বৃষ্টি সব কিছুর মধ্যেই আপনার চুলকে এক জায়গায় ফিট রাখতে সক্ষম।

এই প্রোডাক্ট টি সম্পুর্ন ন্যাচারাল এবং দরকারী ক্যামিকেল দিয়ে তৈরি যার ফলে চুল নষ্ট হওয়ার কোন চান্স নেই এবং এইটার কোন সাইড ইফেক্ট নেই।

৩১১ গ্রাম একটি বোতলের প্রাইচ পড়বে ৯০০-১০০০ টাকার মধ্যে যা মোটামুটি বাজেটের মধ্যেই পড়ছে।

৪। Tigi Bed Head Matt Separation.

এটি মুলত একটি হেয়ার ওয়েক্স / Hair Wax. আর এটির সবচেয়ে ভালো দিক হলো এতে কোন প্রকার হার্মফুল ক্যামিকেল বা ইনগ্রেডিয়েন্ট নেই। এইটা আপনার চুলের কোন ক্ষতি করবে না বরং চুল দেখতে আরো স্টাইলিশ এবং মজবুত করবে।

এটি আপনার চুলকে একটা ম্যাট ফিনিশিং দিবে এবং চুল ফুলাতে সাহায্য করবে।

এটির ৭৫গ্রাম একটি বক্স এর দাম ৮০০-১০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

Read Also: ১৫ হাজার টাকায় সেরা ৫ টি স্মার্টফোন

৩। Bluemann Original Styling Meraki.

এটি হলো বাজারের সেরা প্রী স্টাইলার গুলোর মধ্যে অন্যতম। যাদের চুলে ভলিউম হয় না তারা এই প্রী স্টাইলার এর সাহায্যে চুলে ভলিউম ক্রিয়েট করতে পারবেন সহজেই।

এটির একটি খারাপ দিক হলো এটির সাথে আপনাকে আরো কিছু প্রোডাক্ট ব্যাবহার করতে হবে । কারণ এটি একা কোন কাজ করতে পারে না। এর সাথে কোন ওয়েক্স / wax বা অন্য কিছু ব্যাবহার করতে হবে।

এর ৭৪ গ্রাম একটি বোতলের দাম ১৯০০ – ১৯৫০ টাকা পড়বে।

Read Also: সেরা ৫টি ফ্রিল্যান্সিং জব

২। Arcadian Matt Paste.

এটি ১০০% টক্সিক ফ্রী একটি হেয়ার প্রোডাক্ট। আজকের সেরা প্রোডাক্ট বলতে এটিকেই বুঝাবো কারণ এতে অনেক অনেক বোল্ড রয়েছে। চুলের ভলিউম , সিল্কি থেকে শুরু করে অনেক ক্ষেত্রেই এই প্রোডাক্ট টি অনেক অনেক কার্যকর।

এটির দাম সাধারণত ৮০০-৯৫০ এর ভেতরেই হবে।

১। Forte Series Texture Clay.

আমাদের লিস্টের ফাইনাল প্রোডাক্ট টি হলো Forte Series Texture Clay. চুলের হোল্ড পেতে এইটার গুরুত্ব অনেক। আগের যে প্রোডাক্ট এর কথা বলছি সেটা থেকে এইটার হোল্ড অনেক বেশী আর এইটার দাম ১০০ গ্রাম এর দাম ১৯০০-২০০০ টাকা

——–

এই ছিল আজকের এই আর্টিকেল,, আশা করি ভালো লাগছে। আর আজকের সব গুলো হেয়ার প্রোডাক্টই টক্সিক ফ্রী এবং অর্গানিক ন্যাচারাল প্রোডাক্ট যেগুলো অতি সহজেই আপনি আপনার চুলে ব্যাবহার কর‍তে পারবেন।।

Leave a Comment